দায়িত্ব পালনে নগরবাসীর ‘দোয়া’ চাইলেন ভারপ্রাপ্ত মেয়র কামরান

সিলেট সিটি কর্পোরেশনে ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মো. মখলিছুর রহমান কামরান সিসিকের ভারপ্রাপ্ত মেয়র হয়েছেন। যার ফলে রোববার (২৬ মে) রাতে বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে সংবর্ধনা প্রধান করা হয় নতুন ভারপ্রাপ্ত মেয়র মো. মখলিছুর রহমান কামরানকে। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি সকলের দোয়া ছেয়ে বলেন, আমি যেন সঠিকভাবে এবং আল্লাহর দিকে তাকিয়ে আমানত রক্ষা ও দায়িত্ব পালন করতে পারার জন্য দোয়া চাই। নাগরিক ও ব্যবসায়ীদের সচেতনতা প্রয়োজন এবং সবার আন্তরিক সহায়তা, সমবেত প্রয়াস ও প্রচেষ্টা প্রয়োজন। কাজেই আমার জন্য আপনারা অবশ্যই দোয়া করবেন, যেন মানুষের সেবা করে যেতে পারি, পাশাপাশি যেন আমি আপনাদের দায়িত্বটা সঠিকভাবে পালন করতে পারি।

বৃহত্তর মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আব্দুস সাত্তার এর সভাপতিত্বে ও ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ হাফিজ হুসাইন আহমদ মাসুমের পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আলতাফ হোসেন সুমন,সিটি ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রিয়াজ মিয়া, সিটি ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা: রেবেকা বেগম রেন, সিটি ৩৭, ৩৮ ও ৩৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা: ফাতেমা বেগম, এবং ৩৭ ৩৮ ও ৩৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা: ফাতেমা বেগম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মো.বাবলু খান।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি মো. সাইদুল ইসলাম, সমিতির সাংগঠনিক সম্পাদক জনাব সেলিম আহমদ শিবলী, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল বাসিত মহসিন, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা সৈয়দুন নূর তালুকদার, ব্যবসায়ী সমিতির উপদেষ্টা ও আল মদিনা জামে মসজিদ মদিনা মার্কেটের মুতাওয়াল্লি মো. খলিলুর রহমান খান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক রাজন প্রমুখ।