দর্শকদের সাথে ‘মা’ দেখতে সিলেটে পরীমণি

অরণ্য আনোয়ার পরিচালিত বহুল আলোচিত ‘মা’ সিনেমা দেখতে সিলেটে এসেছেন হালের জনপ্রিয় নায়িকা পরীমণি। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি।

মুক্তির তৃতীয় সপ্তাহে গত শুক্রবার সিলেটের পাঁচ তারকা হোটেল গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটারে মুক্তি পায় ‘মা’। সেখানে প্রতিদিন একটি (সন্ধ্যা সাড়ে ছয়টা) করে শো প্রদর্শিত হচ্ছে।

জানা গেছে, সিনেমাটি মুক্তি উপলক্ষে এই মুহূর্তে সিলেটে অবস্থান করছেন নির্মাতা অরণ্য আনোয়ার ও ছবির কেন্দ্রীয় চরিত্র পরীমনিও। রবিবার সন্ধ্যার শোতে দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখবেন হালের আলোচিত-সমালোচিত এই গ্ল্যামার কন্যা।

ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছে গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার কর্তৃপক্ষ। সেই পোস্টটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন পরীমনি। সঙ্গে শুধু লেখেন, ‘আসছি…’।

এর আগে সিলেটে ‘মা’ সিনেমার সামগ্রিক অবস্থা নিয়ে নির্মাতা অরণ্য আনোয়ার বলেন, এখানকার সংস্কৃতি অঙ্গনের সঙ্গে যুক্ত প্রায় সবার মধ্যেই সিনেমাটি নিয়ে আগ্রহ আছে। সিনেমার প্রচারের জন্য একটা টিম গঠন করা হয়েছে। তারা সেই মোতাবেক কাজ করছেন।

তার আগে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের ৭৬তম আসরে ‘মা’ সিনেমার ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। গত ২০ মে উৎসবের মার্শে দ্যু ফিল্মে প্রদর্শিত হয় সিনেমাটি।

‘মা’ সিনেমাটির গল্প মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প। এতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। এছাড়া আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, শাহাদাত হোসেন প্রমুখ।