দরগাপাশায় কোরআন প্রশিক্ষণ কেন্দ্রের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন

শান্তিগঞ্জ উপজেলায় দরগাপাশা ইউনিয়নে মাসব্যাপী কোরআন প্রশিক্ষণ কেন্দ্রে পরীক্ষা ও প্রতিযোগিতার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ এবং বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের নিয়ম অনুযায়ী পরিচালিত এ শাখার অনুষ্ঠান সম্পন্ন হয়।

শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় ইউনিয়নের দরগাপাশা গ্রামের কোনারবাড়িতে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে মাওলানা মুশাহীদুর রহমানের সভাপতিত্বে এবং হাফিজ মাওলানা তাওহীদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন অত্র শাখার নাজিম ও পরিচালক মাওলানা বুরহান উদ্দিন চৌধুরী।

এসময় ফুলতলী ট্রাস্টের জেনারেল সেক্রেটারির দৃষ্টি আকর্ষণ করে মাওলানা বুরহান উদ্দিন চৌধুরী বলেন, ‘মহাগ্রন্থ আল-কোরআনের সেবা করতেই এ শাখা খুলেছি। ফুলতলী ট্রাস্টের নিয়ম অনুযায়ী শাখা পরিচালনা করে যাচ্ছি। কিন্তু শাখার অনুমোদন আনতে অনেকে বাঁধা দিচ্ছেন। আমি এর তীব্র নিন্দা জানাই। আমার প্রতিষ্ঠিত শাখার সার্বিক দিক বিবেচনা করে শাখাটির অনুমোদন দেওয়ার জন্য সেক্রেটারি জেনারেলের প্রতি জোর অনুরোধ করছি’।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- হাফিজ মাওলানা কামরুল ইসলাম, ক্বারী উনায়েছ আহমেদ, মাওলানা বুরহান উদ্দিন মাহবুব, হাফিজ নাঈম আহমদ, হাফিজ সাজু আহমদ ও লিটম আহমদ চৌধুরীসহ শিক্ষার্থীবৃন্দ।