তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ: প্রবাসী কল্যান প্রতিমন্ত্রী

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ বলে মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

আজ শুক্রবার (১২ এপ্রিল) ওসমানী নগর উপজেলায় ও টিলাগড়স্থ তার বাসভবনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের বিরুদ্ধে একটি মহল বিভিন্ন অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে অপতৎপরতার বিরুদ্ধে সোচ্চার হয়ে সরকারের উন্নয়নচিত্র তৃণমূলের মানুষের কাছে তুলে ধরতে হবে।‘

জাতীয় নির্বাচনে বিজয়ী এবং পরবর্তীতে প্রতিমন্ত্রী হওয়ার পর এই প্রথম ঈদুল ফিতর উদযাপন করছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। প্রতিমন্ত্রীর সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে ওসমানী নগর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এবং সিলেট নগরীর টিলাগড়স্থ বাসায় ঢল নামে নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের।

এসময় প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘ঈদুল ফিতর মুসলিম ধর্মের সবচেয়ে বড় উৎসব ও সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ। আমি আশা করি সকলেই এই উৎসবটি পরিবারের সাথে আনন্দে কাটিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সকল নেতাকর্মীদের খোঁজ খবর নিতে এবং অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াতে। সে অনুযায়ী আমিও নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো।‘