তিন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা দিল এসএমপি

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) পুলিশ লাইন্সে অনুষ্ঠিত কল্যাণ সভায় এসএমপি’র উপ-পুলিশ কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শামীম উর রশীদ পীর ও কনস্টেবল ভাগ্য পদ রায়ের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। তাদেরকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন এসএমপি’র পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ।

এ সময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ ও অফিসার ইনচার্জগণ।

উল্লেখ্য, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি এবং মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বি এম আশরাফ উল্যাহ তাহেরের বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে পদায়ন হওয়ায় নতুন কর্মস্থলে যোগদানের উদ্দেশে তিনি বিদায় গ্রহণ করেন। আর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শামীম উর রশীদ পীর ও কনস্টেবল ভাগ্য পদ রায় অবসরজনিত বিদায় গ্রহণ করেন।