তাহিরপুরে বিদেশি মদের চালানসহ গ্রেপ্তার ৪

সুনামগঞ্জের তাহিরপুরে দুটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদের চালানসহ চার পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারেকটিলার হাজি আব্দুল কাদিরের ছেলে বাদল মিয়া, উত্তর বাদাঘাট ইউনিয়নের লাউরগড়ের গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে পারভেজ আহমদ, দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি (চতর্ভুজ) গ্রামের আকিক মিয়ার ছেলে ওয়াছি উল্লাহ ও তাহিরপুর সদর ইউনিয়নের মধ্য তাহিরপুর গ্রামের হিরন মিয়ার ছেলে টগর মিয়া।

শুক্রবার (১৭ মার্চ) রাতে সুনামগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

মিডিয়া সেল জানায়, পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহর নির্দেশনায় তাহিরপুর থানা পুলিশের দুটি পৃথক টিম বৃহস্পতিবার রাতে মাদকবিরোধী অভিযানে নামে। থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে বারেকটিলায় বাদল মিয়ার বাড়িতে বিদেশি মদ ক্রয়-বিক্রয় কালে ১৯ বোতল বিদেশি মদ জব্দ করেন। এ সময় বাদল ও তার সহযোগী পারভেজ আহমদকে গ্রেপ্তার করে পুলিশ।

অপরদিকে একই রাতে থানার এসআই সাইদুর রহমানের নেতৃত্বে তাহিরপুর সদর ও কাউকান্দি চতুর্ভুজ গ্রাম থেকে ৩১ বোতল বিদেশি মদ জব্দ করেন। ওই সময় বিদেশি মদ ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকায় ওয়াছি উল্লাহ ও টগর মিয়াকে পুলিশ গ্রেপ্তার করে।