তাহিরপুরে নৃ-জনগোষ্ঠীর কিশোরীকে শ্লীলতাহানি, আটক ২

সুনামগঞ্জের তাহিরপুরে ক্ষুদ্র নৃ-জনগোষ্ঠীর এক কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশ দিয়েছে গ্রামবাসী। শুক্রবার (২৪ জুন) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

আটক দুজন হল উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের চাঁনপুর গ্রামের আবু বকর এর ছেলে আলমগীর (২৮) এবং একই গ্রামের মর্তুজ আলীর ছেলে মরম আলী (২৭)।

জানা গেছে, তাহিরপুর নৃগোষ্ঠীর মেয়েটি গারো সম্প্রদায়ের। সে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। ঘটনার সময় শ্লীলতাহানির শিকার ওই কিশোরী নিজ বাড়ীতেই ছিল। তবে বাড়িতে ওই কিশোরী ছাড়া পরিবারের আর কোন সদস্য ছিলেন না। এসময় অভিযুক্ত দুই যুবক আলমগীর ও মরম আলী ভিকটিমের বাড়িতে ঢুকে তাকে একা পেয়ে শ্লীলতাহানি করার এক পর্যায়ে তার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে এবং ওই দুই যুবককে আটক করে রাখেন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসেন। এদিকে নৃ-জনগোষ্ঠীর এক কিশোরীকে শ্লীলতাহানির ঘটনাটি শুনেছেন বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য কপিল উদ্দিন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুই যুবককে আটক করেছেন। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।