তাহিরপুরে ট্যুর অপারেটর’স এসোসিয়েশন অব টাঙ্গুয়া’র আত্মপ্রকাশ

পর্যটকদের নানা ভোগান্তি ও বিড়ম্বনা কমিয়ে ভ্রমণকে নিরাপদ ও আনন্দময় করার পাশাপাশি তাহিরপুরের পর্যটনকে দেশ ও দেশের বাইরে কিভাবে আরো বিকশিত করা যায় এসব বিষয় নিয়ে কাজ করতে পর্যটন এলাকা তাহিরপুরে গঠন করা হয়েছে ট্যুর অপারেটর’স এসোসিয়েশন অব টাঙ্গুয়া।

বলা হয়েছে এটি হবে একটি পুরোপুরি অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন। মঙ্গলবার (১ জুন) সন্ধ্যায় অনাড়ম্বর পরিবেশে উপজেলা সদরের হক শপিং এন্ড পার্কিং এর অফিস কক্ষে সংগঠনটির একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

তরুণ উদ্যোক্তা মো. এনামুল হক এনামকে স্বেচ্ছাসেবী এই সংগঠনের আহ্বায়ক করা হয়েছে। এতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মহিবুর রহমান, বুলবুল আমিন, শাহিদুল ইসলাম, শাহাব উদ্দিন, মো. নাসির মিয়া, মো. রব্বানী। সদস্যরা হলের মো. মহিবুর রহমান, শাহিন আলম, জুনায়েদ, সবুজ নুর, সেকুল ইসলাম, মোশাররফ হোসেন, তানিম আহমেদ লিংকন, ইউসুফ আলী, পরান আখঞ্জী, আবুল হোসেন প্রমুখ।

এ নিয়ে সংগঠনটির আহ্বায়ক তরুণ উদ্যেক্তা মো. এনামুল হক এনাম বলেন, এটি একটি সম্পূর্ন অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন। শিগগিরই উপজেলার পর্যটনের সাথে জড়িত সবাইকে এখানে সম্পৃক্ত করা হবে। তাহিরপুরের পর্যটনকে দেশ ও দেশের বাইরে বিকশিত করতে সংগঠনটি কাজ করবে। তাছাড়া আগত পর্যটকদের যাতায়াত ভোগান্তি থেকে শুরু করে হাওরের নৌকা ও অন্য যানবাহনের ভাড়া বিড়ম্বনা নিরসনে সংশ্লিষ্টদেরকে সাথে নিয়ে আমরা কাজ করব।