তামাবিল ব্যবসায়ী ভাই-বন্ধু গ্রুপের আর্থিক অনুদান প্রদান

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে যুব সমাজ কর্তৃক পরিচালিত গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে তামাবিল ব্যবসায়ী ভাই-বন্ধু গ্রুপের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. করিম মাহমুদ লিমনের হাতে বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের জন্য নগদ ৬১ হাজার টাকা তুলে দেন তামাবিল ব্যবসায়ী ভাই-বন্ধু গ্রুপের নেতৃবৃন্দ।

এ সময় ব্যবসায়ীদের পক্ষে উপস্থিত ছিলেন, তামাবিল ব্যবসায়ী ভাই-বন্ধু গ্রুপের অন্যতম সদস্য নাসির খান মুরাদ ও ইসমাইল হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শাহআলম, সাংবাদিক সাইদুল ইসলাম, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সালমা বেগমসহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

এ ব্যাপারে গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. করিম মাহমুদ লিমন বলেন, জাফলংয়ের সীমান্ত এলাকার ছয়টি গ্রামের কোমলমতি শিশুদের প্রাথমিক স্তরে সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষ্যে ২০১১ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে স্থানীয় এলাকার তরুণ-তরুণীরা স্বেচ্ছাশ্রমে অনেক পরিশ্রম করে আসছেন। ঝড়ে পড়া শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করতে নানা পদক্ষেপ নেওয়া হচ্ছে। স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সার্বিক সহযোগিতায় বিদ্যালয়টি একদিন আলোর মুখ দেখবে বলে আশা করছি।

তাছাড়াও বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের জন্য আর্থিকভাবে সহযোগিতা করায় বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে তামাবিল ব্যবসায়ী ভাই-বন্ধু গ্রুপের কাছে কৃতজ্ঞতা জানাই। আমরা আশা করছি, সকলের সম্মিলত প্রচেষ্ঠায় এ বিদ্যালয়টি একদিন অনেক দুর এগিয়ে যাবে।