তথ্যমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য আ.লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাসান মাহমুদের মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শ‌নিবার (১৫ এপ্রিল) লন্ড‌নে এ মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

যুক্তরাজ্য আওয়ামী লী‌গের সভাপ‌তি বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ শরিফের সভাপতিত্বে এবং সংগ্রামী সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়‌ামী লী‌গের সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন, সহ-সভাপতি এম এ রহিম সিআইপি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাশূক ইবনে আনিস, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক আশুক আহমেদ আশুক, জনসংযোগ সম্পাদক রবিন পাল, বাণিজ্য বিষয়ক সম্পাদক আ স ম মিসবাহ, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ সুরুক আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তারিফ আহমদ, সহ-দপ্তর সম্পাদক খসরুজ্জামান খসরু , যুক্তরাজ্য যুবলীগ নেতা আনোয়ার, যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা জয়, ছাত্রলীগ নেতা সৈয়দ শিপলু প্রমুখ।

মন্ত্রী হাসান মাহমুদ সিসিকের আসন্ন নির্বাচনে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী মনোনয়ন পাওয়ায় অভিনন্দন জানান এবং ঐক্যবদ্ধভাবে যুক্তরাজ্যে নৌকার প্রার্থীর প‌ক্ষে সিসিকের ভোটারদের মাঝে ব্যাপক প্রচারণার আহ্বান জানান।

তিনি তারেক রহমানের দেশবিরোধী অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশ ও উন্নয়ন প্রেমিক প্রবাসীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার জন্যও অনুরোধ জানান।

হাসান মাহমুদ যুক্তরাজ্য আওয়ামী লীগের অতীত ও বর্তমান কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন, ইউরোপে একমাত্র যুক্তরাজ্য আওয়ামী লীগই ঐক্য ও শৃঙ্খলার অনন্য উদাহরণ।

এ সময় সংগঠনের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফ তথ্যমন্ত্রীকে পাসপোর্ট রিনিউ, নতুন পাসপোর্ট ইস্যু, নোভিসা ও পাওয়া অব অ্যাটর্নি সম্পর্কিত অসুবিধার কথাগুলো জানান এবং এ ব্যাপারে যেন সরকার ব্যবস্থা গ্রহণ করে সে আহ্বান জানান।