ডিসি আজবাহার আলীর গাড়িতে হামলার চেষ্টা, চালককে মারধর

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি) আজবাহার আলী শেখ (অতিরিক্ত ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত) এর সরকারি গাড়ির উপর হামলার চেষ্টা চালানো হয়েছে। এসময় হামলা ও মারধরের শিকার হয়েছেন তাঁর গাড়ি চালক মনির।

রোববার (০৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নগরীর জিন্দাবাজারস্থ রাজা ম্যানশনের সামনে এ ঘটনাটি ঘটে।

ঘটনার পর তাৎক্ষণিক জিয়া উদ্দিন আহমদ নামে একজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। সে নগরীর জল্লারপাড় এলাকার সপ্তদ্বীপা ৩৭ নং বাসার দবির উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দরবাজার পুলিশ ফাঁড়ির টুআইসি এসআই নিশু দে।

তিনি জানান, রাত ১০টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি) আজবাহার আলী শেখ ছেলের বই কেনার জন্য সরকারি গাড়ি নিয়ে রাজা ম্যানশন আসেন। এ সময় চালককে গাড়ি সরিয়ে নেওয়ার কথা বলে তর্কে জড়ায় ওই যুবক। একপর্যায়ে সে সরকারি গাড়ির উপর হামলা চালানোর চেষ্টা করে। এসময় চালক গাড়ি সরিয়ে নিতে গেলে তার উপর হামলা ও মারধর করে সে। উপর থেকে চিৎকার হইহুল্লোড় শোনে ডিসি) আজবাহার আলী শেখ এগিয়ে এসে ওই যুবককে আটক করেন।

এ ব্যাপারে ডিসি আজবাহার আলী শেখ জানান, ‘ছেলের বই কিনতে রাজা ম্যানশনের দুতলায় যাওয়ার পর গাড়ি চালক কনস্টেবল জিয়াউদ্দিনের চিৎকার শোনে দেখি এক যুবক তাঁকে মারধর করছে এবং সরকারি গাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। দ্রুত নেমে এসে স্থানীয়দের সহায়তায় ওই যুবককে আটক করি।’

আটক যুবকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন তিনি।