ডা. আজিজুর রহমান ফিরোজী কল্যাণ ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

প্রয়াত বিশিষ্ট কবি ও সমাজসেবী ডা. আজিজুর রহমান ফিরোজী স্মরণে গঠিত ডা. আজিজুর রহমান ফিরোজী কল্যাণ ট্রাস্ট চট্টগ্রামের শীর্ষস্থানীয় সেবা ও সাংস্কৃতিক সংগঠন ত্রিতরঙ্গ এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং অ্যামিয়েবল রোজগার্ডেনের সহযোগিতায় শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় দুস্থ ও অসহায় মানুষ এবং সিরাজগঞ্জ ও বগুড়া জেলার ১২টি এতিমখানার শিশু-কিশোরদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছে।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা পাবনা বাজারস্থ কবির বাসস্থান ‘ফিরোজী ভবন’ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ত্রিতরঙ্গের প্রতিষ্ঠাতা ও মহাসচিব এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং অ্যামিয়েবল রোজগার্ডেনের প্রেসিডেন্ট বিশিষ্ট কবি ও সংগঠক শাওন পান্থ।

ডা. মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক সিভিল সার্জন শচীন্দ্রনাথ বসাক, রায়গঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আশরাফ আলী, সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিল্পী সুবর্না রহমানসহ বগুড়া ও সিরাজগঞ্জ জেলার সুশীল সমাজ ও জনপ্রতিনিধিগণ।

প্রধান অতিথি শাওন পান্থ তাঁর বক্তব্যে বলেন, কবি আজিজুর রহমান ফিরোজী একজন নিবেদিতপ্রাণ সমাজসেবক ছিলেন। তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, এতিমখানা প্রতিষ্ঠা করেন। সমাজের প্রধান হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে তিনি অসহায় মানুষের সেবা করে গেছেন। তারই কর্মের ধারাবাহিকতায় এই আয়োজন। এ আয়োজনে শরিক হতে পেরে আমরা চট্টগ্রামের নন্দিত সংগঠন ত্রিতরঙ্গ এবং লায়ন্স ক্লাব অব চিটাগাং অ্যামিয়েবল রোজ গার্ডেন আনন্দিত।

তিনি প্রতিবছর এই কর্মসূচির ধারাবাহিকতা বজায় রাখার প্রতিশ্রুতি প্রদান করেন।