জ্যামাইকা ও হন্ডুরাসের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা!

জল ঘোলা করে অবশেষে বাতিল হলো ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইয়ের সেই স্থগিত ম্যাচ। ফলে সেপ্টেম্বরের আন্তর্জাতিক বিরতির সূচিতে কোনো খেলা নেই আর্জেন্টিনা ফুটবল দলের।

তবে মাসটি কোনো ম্যাচ ছাড়া যেতে দিতে চায় না আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। সেপ্টেম্বরে দুটি প্রীতি ম্যাচ খেলতে চায় আলবিসেলেস্তেরা। তবে বিশ্বকাপ নিয়ে প্রস্তুতির কারণে শক্ত প্রতিপক্ষ পাচ্ছে না তারা। যে কারণে জ্যামাইকা ও হন্ডুরাসের বিপক্ষে খেলতে হবে লিওনেল মেসিদের।

আর্জেন্টিনার শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ওলে দিয়ারিও জানিয়েছে, প্রীতি ম্যাচ দুটির তারিখ এখনও চূড়ান্ত হয়নি। তবে সব ঠিক থাকলে আগামী ২০ থেকে ২৩ সেপ্টেম্বরের মধ্যে মিয়াতে হন্ডুরাসকে পাবে আর্জেন্টিনা। আর ২৫ থেকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে নিউইয়র্কে জ্যামাইকার বিপক্ষে খেলবে দলটি।

যদিও আর্জেন্টিনার ইচ্ছা ছিল মেক্সিকো ও কানাডার বিপক্ষে খেলার। কিন্তু কাতার বিশ্বকাপে একই গ্রুপে থাকায় মেক্সিকোর সঙ্গে খেলা হচ্ছে না আর্জেন্টিনার। অন্যদিকে ব্যস্ত সূচিতে আছে কানাডা। ২৩ ও ২৭ সেপ্টেম্বরে যথাক্রমে জাপান ও উরুগুয়ের বিপক্ষে খেলবে কানাডা। তাই উপায় না পেয়ে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষেই খেলতে হবে আর্জেন্টিনাকে।