জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদের পিতৃবিয়োগ

জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদের পিতা উপজেলার দরবস্ত ইউনিয়নের শ্রীখেল গ্রামের বাসিন্দা বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব মনির উদ্দিন ইন্তেকাল করেছেন। (ইন্না… রাজিউন)।

শনিবার (২৩ মার্চ) দুপুর ২টায় তিনি নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৯২) বছর। তিনি দীর্ঘদিন যাবত নানা বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি ৯ পুত্র ও ৫ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার রাত সাড়ে ১০টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মরহুম আলহাজ্ব মনির উদ্দিনের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, নিজপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলাম বাহার, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, সাবেক চেয়ারম্যান আমিনুর রশিদ, সিলেট সদরের খাদিমনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ, চারিকাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলা উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক শাহেদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, আব্দুর রাজ্জাক রাজা,জৈন্তাপুর মডেল থানার অফিসার (তদন্ত) আল আমিন,সেকেন্ড অফিসার শাহিদ মিয়া,দৈনিক জৈন্তাবার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম।

এছাড়া মরহুমের জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ অংশগ্রহন করেন। জানাজার নামাজ পড়ান মাওলানা মুদছির আহমদ।

জানাজার নামাজের পূর্বে মরহুমের পুত্র জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ তিনি সকলের নিকট পিতার জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন। পরে শ্রীখেল গ্রামে তাদের সামাজিক গোরস্তানে দাফন করা হয়েছে।

এদিকে মরহুম হাজি মনির উদ্দিনের মৃত্যুতে শোক জানিয়েছেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ এমপি, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান।

তারা সবাই জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদের পিতা মরহুমের হাজী মনির উদ্দিনের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিরবারে প্রতি গভীর সমবেদনা জানান।