জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে

সিলেটের জৈন্তাপুরে গরুবাহী একটি মিনি ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫ জনে দাঁড়িয়েছে। এছাড়া আহত হয়েছেন শিশুসহ আরও ৪ জন।

আজ সোমবার দুপুর ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের পল্লি বিদ্যুৎ সমিতি-২ এর কার্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান দুই জন। এর ঘন্টাদেড়েক পরে ওসমানী হাসপাতালে মারা যান আরও একজন।

নিহতরা হলেন, সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), পুশ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫), সুজেন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮) ও মৃত নিপেন্দ্র পাত্রের স্ত্রী শ্যামলা পাত্র। তারা সবাই উপজেলার পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের বাসিন্দা।

খবর পেয়ে, জৈন্তাপুর মডেল থানা পুলিশ, তামাবিল হাইওয়ে পুলিশসহ স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পুলিশ জানায়, উপজেলার চিকনাগুল থেকে পাঁচটি লেগুনা ভাড়া করে বেশ কয়েকজন মোকামপুঞ্জিতে একটা পারিবারিক অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথিমধ্যে অপর দিক থেকে আসা হরিপুর অভিমুখী একটি মিনি ট্রাকের সাথে সামনে থাকা লেগুনার সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এছাড়া হাসপাতালে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর মিনি ট্রাক চালক পালিয়ে যায়।

এদিকে ঘন ঘন দুর্ঘটনায় মরণফাঁদ হয়ে ওঠেছে সিলেট-তামাবিল মহাসড়ক।