জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনা আহত আরও এক যুবকের মৃত্যু হয়েছে। এতে নিহত বেড়ে দাঁড়িয়েছে ৩ জনে।

মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০ টার দিকে সিলেট-তামাবিল সড়কের জাফলং ভ্যালী বোর্ডিং স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর মেজ ছেলে ফয়সাল রেজা (১৯) ও সে মোকামবাড়ী এলাকার আলাউদ্দিনের পুত্র শিহাব (২২) ও একই এলাকার আব্দুল হান্নানের পুত্র পাবেল ( ১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দশটার দিকে নলজুরীগামী একটি ডিআই পিকআপ (ঢাকা মেট্রো – ন ১৫-২৯৯৯) বেপরোয়া গতিতে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে একে একে দুইটি বাইককে সজোরে ধাক্কা মারলে বাইক দুটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ফয়সল। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে শিহাব ও পাবেলের মৃত্যু হয়।

বিষয়টি সিলেট ভয়েসকে নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ওসি মো: তাজুল ইসলাম।

তিনি বলেন, জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে যুবকরা মোটর সাইকেল রেখে গল্প করা অবস্থায় একটি ডিআই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের উপর উঠে গেলে ঘটনাস্থলে জৈন্তাপুর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক লিয়াকত আলীর ছেলে ফয়সাল মারা যান। শিহাব আর পাবেল নামের বাকি দুই যুবকের মৃত্যু হয় হাসপাতালে নেয়ার পর।

দুর্ঘটনার পরপরই সিলেট-তামাবিল সড়কে যান চলাচল বন্ধ করে দেন উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।