জৈন্তাপুরে বেপরোয়া পিকআপ কেড়ে নিলো ২ যুবকের প্রাণ

জৈন্তাপুর উপজেলায় বেপরোয়া পিকআপের ধাক্কায় প্রাণ গেল দুই যুবকের। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (৫ মার্চ) রাত ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর মেজ ছেলে ফয়সাল রেজা (১৯) ও সে মোকামবাড়ী এলাকার আলাউদ্দিনের পুত্র শিহাব (২২)।

এছাড়া ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আহতরা হলেন- মোকামবাড়ী এলাকার আব্দুল হান্নানের পুত্র পাবেল ( ১৯) ও মোকামপুঞ্জি এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দশটার দিকে নলজুরীগামী একটি ডিআই পিকআপ (ঢাকা মেট্রো – ন ১৫-২৯৯৯) বেপরোয়া গতিতে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে একে একে দুইটি বাইককে সজোরে ধাক্কা মারলে বাইক দুটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ফয়সল। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি সিলেট ভয়েসকে নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ওসি মো: তাজুল ইসলাম।

তিনি বলেন, জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে যুবকরা মোটর সাইকেল রেখে গল্প করা অবস্থায় একটি ডিআই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের উপর উঠে গেলে ঘটনাস্থলে জৈন্তাপুর আ. লীগ সাধারণ সম্পাদক লিয়াকত আলীর ছেলে ফয়সাল মারা যান। আর শিহাব নামের আরেক যুবকের মৃত্যু হয় হাসপাতালে নেয়ার পর।

শেষ খবর পাওয়া পর্যন্ত রাত সাড়ে এগারোটা পর্যন্ত দুর্ঘটনাস্হলে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে উত্তেজিত জনতা। ঘটনাস্হলে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ সদস্যরা উপস্থিত আছেন।