জৈন্তাপুরে প্রবাসীর গরু চুরি মামলার দুই আসামি গ্রেপ্তার

সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার প্রবাসী আহমদুল কিবরিয়ার ১৪টি গরু চুরির দায়ের করা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ মার্চ) রাত ১০ টায় এসআই মো. আশরাফুল আলমের নেতৃত্বে জৈন্তাপুর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে এসমপির শাহপরান (রহ.) থানাধীন হযরত শাহপরান (রহ.) এর মাজার গেট হতে থেকে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার দুজন হলেন, গোয়াইনঘাট থানার লাবু গ্রামের ফখরুল আলীর ছেলে আবু সুফিয়ান (২৫), একই গ্রামের ইন্তাজ আলীর ছেলে বাহার উদ্দিন (২৯)।

শুক্রবার বিকাল ৩টায় প্রবাসীর গরু চুরির মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। গ্রেওতার আসামীরা ১৬৪ ধারায় আদালতে জবানবন্দিতে গরু চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই মো. আশরাফুল আলম বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে হাজির করা হলে তারা তারা ১৬৪ ধারায় ঘটনার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করেন। পরবর্তীতে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আটক করে আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ আদালতে তারা গরু চুরির সাথে জড়িত রয়েছেন বলে স্বীকার করে নেন।