জৈন্তাপুরে দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী ২ স্কুলছাত্র নিহত

জৈন্তাপুর উপজেলার শ্রীপুর আসামপাড়া বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী ২ স্কুলছাত্র নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত অপর ১জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের শ্রীপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোয়াইনঘাট উপজেলার চৈলাখেল জাফলং বস্তির বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আহাদের পুত্র এবং জাফলং আমীর মিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র সাকরান হাসান (১৫), একই এলাকার প্রবাসী আকবর আলীর পুত্র একই বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র মো. শাহীন আহমদ (১৫)। গুরুতর আহত হয়েছে জৈন্তাপুর নিজপাট ইউনিয়নের যশপুর গ্রামের নবু মিয়ার পুত্র মামুন আহমদ (২০)।

জানা গেছে, নিহত মোটর সাইকেল আরোহী ২ স্কুলছাত্র জাফলং থেকে জৈন্তাপুর আসছিল। অপর আহত যুবক মোটর সাইকেল আরোহী জৈন্তাপুর থেকে জাফলং যাচ্ছিল। পথে আসামপাড়ায় একটি ট্রাক ওভারট্রেকিং করতে গিয়ে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী ৩ জন দুর্ঘটনার কবলিত হয়ে গুরুতর আহত হন।

স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর হাসপাতালে নিয়ে আসেন। অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানীতে যাওয়ার পর মো. শাহীন আহমদ মারা যান। পরবর্তী সময়ে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে সাকরান হাসানও মারা যান।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) গোলাম দস্তগীর আহমেদ জানান, জৈন্তাপুরে শ্রীপুর আসামপাড়া এলাকায় একটি ট্রাক গাড়িকে ওভারটেকিং করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করেন। মোটর সাইকেল দুটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।