জেল-জুলুম নির্যাতনে আন্দোলন বন্ধ করা যাবে না : এমরান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে জনসম্পৃক্ততা দেখে সরকার দিশেহারা হয়ে গেছে। জনতার আন্দোলনকে বন্ধ করে দিতে তারা বিএনপির নেতাকর্মীসহ সাধারণ জনগণের উপর নির্যাতন চালাচ্ছে। জেল জুলুম যতই আসুক, নির্যাতন করে আন্দোলন বন্ধ করা যাবে না।

বৃহষ্পতিবার (২৫ মে) সন্ধ্যায় সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেমের কারামুক্তি উপলক্ষে জেল গেটে দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংবর্ধনার জবাবে কারামুক্ত সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সভাপতি আবুল কাশেম বলেন, যত জুলুম নির্যাতন আসুক না কেন আমাদেকে রাজপথ থেকে সরিয়ে দেয়া যাবে না। স্বৈরাচার-ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করেই আমরা ঘরে ফিরে যাব ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি একে এম তারেক কালাম ও শহিদ আহমেদ চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম শহপরান, সহ সাংগঠনিক সম্পাদক বাদশাহ আহমেদ, সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, জেলা বিএনপির উপদেষ্টা ইসলাম উদ্দিন, আহমদ আলী, ওয়ারিস আলী, সদর উপজেলা বিএনপির সহ সভাপতি রফিকুল ইসলাম,মাসুক উদ্দিন সাংগঠনিক সম্পাদক আকবর আলী, ফখরুল ইসলাম, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, যুগ্ম আহ্বায়ক জামাল আহমেদ, এনাম হোসেন শিপন, তারেক আহমেদ, নুরুল আলম, শাহজাহান আহমেদ জুয়েল, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা ওসমান হারুন পনির, তারেক মনোয়ার, যুবদল নেতা সিদ্দিকুর রহমান রুহেল, ফয়জুল হোসেন, ছাত্রদল নেতা মোহাম্মদ আলী, দেলোয়ার হোসেন সায়েম, আলী আব্বাস প্রমুখ।

জেল গেটে সংবর্ধনা শেষে তাকে মোটর শোভাযাত্রা সহকারে তার গ্রামের বাড়ি মইয়ার চরে পৌঁছে দেয়া হয়।