জেলা প্রেসক্লাবে লন্ডন বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষের মতবিনিময়

সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে লন্ডন বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সালেহ আহমদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন) নগরীর জেলরোড়স্থ সিলমার্ট কমপ্লেক্সে জেলা প্রেসক্লাবের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় লন্ডন বাংলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সাপ্তাহিক বাংলা পোস্টের কমিউনিটি এডিটর সালেহ আহমদ জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছায় আপ্লুত হন এবং জেলা প্রেসক্লাবের সাথে লন্ডন বাংলা প্রেসক্লাব দেশ ও প্রবাসে সাংবাদিকতার মানোন্নয়নে কাজ করে যাবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিনিয়র সাংবাদিক ও কার্যনির্বাহী সদস্য রেজওয়ান আহমদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, বর্তমান কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, তথ্য ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক সুলতান সুমন, দপ্তর সম্পাদক এস.এম সুজন, দৈনিক প্রথম আলোর সিলেট প্রতিনিধি সুমনকুমার দাশ, কার্য নির্বাহী সদস্য মিঠু দাশ জয়, প্রেসক্লাবের সিনিয়র সদস্য হাবিবুর রহমান হাবিব, সদস্য মুজিবুর রহমান ডালিম, পিংকু ধর, মোকলেছুর রহমান, জামিল আহমদ, মামুন হাসান, পল্লব ভট্টাচার্য্য, পল্লব ভট্টাচার্য্য, সাংবাদিক সুবর্ণা হামিদ।

উপস্থিত ছিলেন, আলিম ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আলিমুস সাদাত চৌধুরী, মো. শাহ আলম চৌধুরী, মো. আলীম উদ্দিন, শাকিল জামান, কামরুল ইসলাম মাহি, ব্যবসায়ী জহির হোসেন তুহিন প্রমুখ।

অনুষ্ঠান শেষে সিলেটের কৃষি উৎপাদনকারী প্রতিষ্ঠান আলিম ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আলিমুস সাদাত চৌধুরী ও লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেস অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি ইমরান আহমেদের সৌজন্যে মুক্তিযুদ্ধ, সাংবাদিকতা, ইতিহাস ঐতিহ্য বিষয়ক মূল্যবান অনেক বই জেলা প্রেসক্লাবের পাঠাগারে বই হস্তান্তর করা হয়েছে।