জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছাবিনিময়

সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে খ্রিস্ট্রীয় নতুন বছরের শুভেচ্ছা বিনিময় করেছেন বর্তমান কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ। রোববার (০১ জানুয়ারি) সন্ধ্যায় নগরের পূর্ব জিন্দাবাজার বারুতখানাস্থ সিলমার্ট কমপ্লেক্সে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

শুভেচ্ছা বিনিময়কালে বর্তমান সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক আল আজাদ বলেন, নবনির্বাচিত পরিষদে হাসিনা বেগম চৌধুরী সভাপতি নির্বাচিত হওয়ার মাধ্যমে সিলেটে ইতিহাস গড়েছেন। এর আগে সিলেট বিভাগে কোনো নারী সাংবাদিক প্রেসক্লাবের সভাপতি পদে নির্বাচিত হননি। এর মাধ্যমে সিলেট জেলা প্রেসক্লাবে সমতার নেতৃত্ব প্রতিষ্ঠা হলো জোর দিয়েই বলা যায়।

নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী বলেন, এ বিজয় শুধু আমার নয়। এটি সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিটি সদস্যের। তিনি তার বক্তব্যে প্রয়াত সাংবাদিক নেতৃবৃন্দকে গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। আগামী দিনগুলোতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

সভাপতি নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ ও বর্তমান কার্যনির্বাহী পরিষদের সকল নেতৃবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সভাপতি আল আজাদ, নবনির্বাচিত সভাপতি হাসিনা বেগম চৌধুরী, জ্যেষ্ঠ সহসভাপতি মঈন উদ্দিন, নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল, নবনির্বাচিত সহসভাপতি সাঈদ চৌধুরী টিপু, নবনির্বাচিত সহসাধারণ সম্পাদক রবি কিরণ সিংহ রাজেশ, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ, নবনির্বাচিত কোষাধ্যক্ষ আনন্দ সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শংকর দাস, নবনির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিঠু দাস জয়, বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক এবং নবনির্বাচিত প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান সুমন, নবনির্বাচিত তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনামুল কবির, দপ্তর সম্পাদক এস এম সুজন, নবনির্বাচিত দপ্তর সম্পাদক মো. আব্দুল আহাদ, নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্য শাহীন আহমদ, মো. আনোয়ার হোসেন।