জুড়ীতে ৮ রোহিঙ্গা আটক 

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সীমান্তবর্তী গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকা থেকে ৮ রোহিঙ্গা ও ১ বাংলাদেশিসহ ৯ জনকে আটক করা হয়েছে।

জানা গেছে, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুমের তৎপরতা ও স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় বুধবার (১৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে গোয়ালবাড়ী ইউনিয়নের কচুরগুল নালাপুঞ্জি এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় ৮ রোহিঙ্গা ও ১ বাংলাদেশিসহ ৯ জনকে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। পরে ইউপি চেয়ারম্যান বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও জুড়ী থানার পুলিশকে খবর দেন।

আটককৃতরা হলেন- মো. ইসমাঈল (১৬), সায়েদ (১৮), নূর কামাল, তহসিন মোহাম্মদ, সিনুয়ারা (৩০), আমিরা (৪), তাহেরা বিবি (২০), শহিদা বিবি (১৯) ও রায়হান (৪২),।

গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন, বুধবার ভোরে এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় স্থানীয়দের সহযোগিতায় ৯ জনকে আটক করা হয়। তন্মধ্যে ৮ জন রোহিঙ্গা ও একজন বাংলাদেশি শনাক্ত করা হয়েছে।

জুড়ী থানার এসআই আব্দুল মান্নান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আটককৃতদের মধ্যে ৮ জন রোহিঙ্গা ও ১ জন বাংলাদেশি নাগরিক রয়েছেন।