জুড়ীতে ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

মৌলভীবাজারের জুড়ীতে জেলা গোয়েন্দা শাখার (ডিবির) বিশেষ অভিযানে ফেনসিডিলসহ একজনকে আটক করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা ২২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

ডিবি সূত্রে জানা যায়, বুধবার (২৪ মে) বিকেলে এক গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল উপজেলার ৭নং ফুলতলা ইউনিয়নের বিরনতলা গ্রামে অভিযান পরিচালনা করে তার নিজ বাড়ী থেকে ফেনসিডিলসহ আজাদ মিয়াকে আটক করা হয়।

এসময় তার বসতঘরে তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। পরবর্তীতে আজাদের দেয়া তথ্য মতে পুর্ব বটলী গ্রামে পলাতক এক আসামির বাড়িতে অভিযান পরিচালনা করে আরো দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এসআই ইফতেখার জানান, জুড়ী উপজেলার ভারতীয় সীমান্তবর্তী পূর্ব বটলী গ্রামের দুই থেকে তিনজন লোক ভারত থেকে এই ফেনসিডিল এনে বিক্রি করে বলে আটককৃত আজাদ মিয়া জানিয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আজাদ মিয়াসহ পলাতক দুই ব্যক্তির বিরুদ্ধে জুড়ী থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডিবির ওসি মো. আশরাফুল ইসলাম বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এদিকে ডিবির অভিযানে ২২ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররাফ হোসেন।