জাফলংয়ে ইউপি চেয়ারম্যানের হাত ধরে হচ্ছে রাস্তা সংস্কার

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যানের হাত ধরেই হচ্ছে রাস্তা সংস্কার। এরই ধারাবাহিকতায় এবার ইউনিয়নের মোহাম্মদপুর হাইওয়ে রোড থেকে হানিফের বাড়ি পর্যন্ত চলাচলে উপযোগী করতে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (০৬ জুন) সকালে ইউনিয়ন পরিষদ উন্নয়ন সহায়তা (বিবিজি) তহবিল থেকে ১শত ৬০ফুট সিসি ডালাই রাস্তার এ প্রকল্পের কাজের উদ্বোধন করেন পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।

এ সময় পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান (১) আব্দুল মান্নান, প্যানেল চেয়ারম্যান (২) জালাল হোসেন, মিতালী সবুজ সংঘের সভাপতি রুবেল আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম জানান, সাধারণ মানুষের যাতায়াতের কথা বিবেচনা করে এই রাস্তাটির সংস্কার কাজ করা হয়েছে। এই রাস্তাটির জন্য এক লাখ ২০ হাজার টাকার বরাদ্দ দেওয়া হয়েছে।

তিনি বলেন, ‘ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডেই রাস্তার কাজ করা হচ্ছে। আমার ইউনিয়নের যেকোন জায়গায় রাস্তার বেহাল দশা থাকলে আমাকে জানাবেন। আমি চেষ্টা করবো আমার ইউনিয়নের পক্ষ থেকে রাস্তাগুলো সঠিকভাবে সংস্কার করে দেওয়ার। আপনারা দোয়া করবেন আমি যেন আমার সকল মেম্বারদের নিয়ে পূর্ব জাফলং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন উপহার দিতে পারি।’