জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম সিকৃবির খতিবকে ক্যাম্পাসে সংবর্ধনা

জাতীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ ইমাম সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) কেন্দ্রীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম ও খতীব হাফেজ মাওলানা মো. হারুন অর রশীদকে সংবর্ধনা দিয়েছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়।

ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে অনুষ্ঠানে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. মো. জামাল উদ্দিন ভূঞা।

রেজিস্ট্রার মো. বদরুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মো. ছিদ্দিকুল ইসলাম, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ মেহেদী হাসান খান, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. শাহ আলমগীর, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান, প্রক্টর প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম, মসজিদ কমিটির সভাপতি প্রফেসর ড. মো. নাজমুল হক, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. মো. শহীদুল ইসলাম, গণতান্ত্রিক অফিসার পরিষদের সভাপতি কৃষিবিদ মো. আবদুল আউয়াল, কর্মচারী পরিষদের সভাপতি শাহ আলম সুরুক প্রমুখ।

মাওলানা মো. হারুন অর রশীদ ইতোপূর্বে সিলেট সদর উপজেলা, সিলেট জেলা ও সিলেট বিভাগেও শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছিলেন। তিনি চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার উপাদি উত্তর ইউনিয়নে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মো. আব্দুল হান্নান মিয়াজি এবং মাতার নাম রহিমা বেগম। ব্যক্তি জীবনে তিনি এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক। মাওলানা হারুন অর রশীদ ১৯৯৮ সাল থেকে সিকৃবি কেন্দ্রীয় মসজিদের ইমাম হিসেবে কর্মরত আছেন।

উল্লেখ্য, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ায় তিনি পুরষ্কার হিসেবে নগদ অর্থ, সনদ ও ক্রেস্ট পেয়েছেন।