জন্মদিনে ৩ কোটি টাকার গাড়ি উপহার পেলেন নয়নতারা

দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা নিজের ৩৯তম জন্মদিনে কোটি টাকা মূল্যের গাড়ি উপহার পেয়েছেন। গত ১৮ নভেম্বর ছিল এই নায়িকার জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটি উপলক্ষে নয়নতারার স্বামী নির্মাতা বিগনেশ শিবান তার স্ত্রীকে একটি ব্র্যান্ড নিউ মার্সিডিজ মেব্যাচ গাড়ি উপহার দিয়েছেন। যে গাড়িটির ভারতীয় মূল্য প্রায় ২ কোটি ৭০ লাখ। (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩ কোটি)।

স্বামীর কাছ থেকে মূল্যবান এই উপহার প্রাপ্তির খবর জানিয়েছেন নয়নতারা নিজেই। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গাড়ির কয়েকটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যেখানে তিনি লিখেছেন, সুন্দরী তোমাকে স্বাগতম। জন্মদিনের এই সুন্দর উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ আমার প্রিয় স্বামী।

ব্যক্তিজীবনে নয়নতারার একাধিক সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। এর কয়েক বছর পরেই বিয়ে করেন এই জুটি। ২০২২ সালে ৯ জুন তামিলনাড়ুর মহাবলীপুরমের রিসোর্টে আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন তারা। একই বছর সারোগেসির মাধ্যমে জমজ পুত্র সন্তানের বাবা-মা হন এই দম্পতি।

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অ্যাটলি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই তারকার।