জনস্বার্থের রাজনীতি আজ বিলীন হয়ে যাচ্ছে : মোকাব্বির খান

সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, জনগণের স্বার্থে যে রাজনীতি করতে হয় তা আজ বিলীন হয়ে যাচ্ছে। রাষ্ট্রের মালিক জনগণকে বিভিন্নভাবে বঞ্চিত করা হচ্ছে। জনপ্রতিনিধি হয়ে হাজার হাজার কোটি টাকার মালিক হচ্ছেন। জনগণকে বঞ্চিত করে বিশাল অর্থের মালিক হয়েছেন, বিরাট প্রাসাদ তৈরি করে বিলাশিতা করছেন।

তিনি বলেন, ‘আমি বিগত ৪ বছর ধরে দুর্নীতির বিরুদ্ধে কথা বলে যাচ্ছি। আমি বলে যাচ্ছি সৎ মানুষগুলোকে নির্বাচিত করুন। আপনারা যদি সৎ মানুষকে নির্বাচিত করেন তাহলে উন্নয়ন পাবেন।’

শুক্রবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ৯টায় ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের হাউসপুর মাটিহানী এলাকাবাসী কর্তৃক আয়োজিত স্থানীয় হাউসপুর মাদরাসা মাঠে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উমরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মাহফুজুল হক আকলুর সভাপতিত্বে ও তাজপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ও শাহ আলমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, তাজপুর ইউনিযন পরিষদের চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলক, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রব্বানী, সাবেক চেয়ারম্যান হারুন মিয়া, নুর উদ্দিন আহমদ নুনু, হাজী আনছার আলী, জাতীয় পার্টি ওসমানীনগর উপজেলার সহ সভাপতি আশরাফ মিয়া সিরাজ, আক্তার মিয়া, শায়েস্তা মিয়া, আশিক আলী, ইউপি সদস্য সেলিম আহমদ, সংসদ সদস্যের একান্ত সহকারী আহমেদ কবির আদনান, সহকারী অসিত রঞ্জন দাস, শহীদ আলী, চেরাগ আলী, মাসুদুর রহমান, আব্দুস সালিক, আব্দুল মুকিত, বদরুল আলম লেবু, মহিলা মেম্বার হোসনা খাতুন, আবিদা বেগম, ইউপি সদস্য শাকির, আহমদ, আব্দুর রউফ, আব্দুল ওয়াহিদ, মাফিজ আলী, মবশ্বর আলী, ইব্রাহীম আলী, আব্দুর রহিম, তোলা মিয়া, চমক আলী, পিয়ার আলী, জহুর আলী, লুলু মিয়া, প্রবাসী জসিম উদ্দিন, আব্দুল হাসিম প্রমুখ।