জনগুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করাই সরকারের লক্ষ্য: প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন দেশের জনগুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। সে লক্ষ্য বাস্তবায়নে আমিও আমার নির্বাচনী এলাকার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করে যাচ্ছি।

শনিবার (২২ জুলাই) পশ্চিম জাফলং ইউনিয়নের ৭নং ওয়ার্ডবাসীর উদ্যোগে হাজীপুর মাদরাসা মিলনায়তনে আয়োজিত সতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের দলের নেতারা সুশীল সমাজ, যুবক-তরুণ ও বিভিন্ন পেশাজীবী মানুষদের সাথে নিয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আমাদের নেতাকর্মীরা বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে জনগণের কাছে সত্য তুলে ধরছেন। একই সঙ্গে আমাদের সময়ে যে উন্নয়নগুলো হয়েছে সেগুলো তৃণমূলে গিয়ে সকল মানুষজনকে জানাতে হবে।

তৃণমূল নেতাকর্মীদের নিজেদের মধ্যে বিরোধ থাকলে তা মিটিয়ে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।

হাজীপুর মাদরাসার সভাপতি সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন লনির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন পারভেজ, পশ্চিম জাফলং উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহীদ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন, অবিভক্ত পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিক আহমদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক আহমেদ মোস্তাকিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মামুনুর রশীদ, গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ প্রমুখ।