জগন্নাথপুরে শেষ হলো ২ দিনব্যাপী বিজ্ঞান মেলা

সুনামগঞ্জের জগন্নাথপুরে শেষ হলো দুই দিন ব্যাপী বিজ্ঞান মেলা। “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আয়োজিত এ মেলার সমাপনী অনুষ্ঠান মঙ্গলবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত হয়।

জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে অনুষ্ঠিত এ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার আল বশিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জগন্নাথপুর সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভুইঞা, উপজেলা মৎস্য কর্মকর্তা আক্তারুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা কাউছার আহমেদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিলাল হোসেন ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুম বিল্লাহ।

এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

এর আগে অতিথিরা মেলায় প্রদর্শিত বিভিন্ন প্রজেক্ট পরিদর্শন করেন। উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত এ বিজ্ঞান মেলায় স্কুল পর্যায়ে ১২টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে। পরে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী ও সেরা স্টল এবং অংশগ্রহণকারী সকল স্টলকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।