জগন্নাথপুরে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সুনামগঞ্জের জগন্নাথপুরে জেলা পুলিশের উদ্যোগে ও জগন্নাথপুর থানা পুলিশের আয়োজনে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১১ জুলাই ) দুপুর ১২টায় পৌরসভার হলরুমে এ অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের সভাপতিত্বে ও এসআই সাব্বির আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ। বিশেষ অতিথি ছিলেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, ভয়েজ অব ইউকে জগন্নাথপুর ইউকে এর সাধারণ সম্পাদক মিনার আলী মিনা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, পুলিশ জনগণের বন্ধু শত্রু নয়, পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করতে হবে, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। পুলিশের পাশাপাশি জনগণকেও মাদক, ইভটিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। এসময় তিনি মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যেকোনো অপরাধীদের ব্যপারে তথ্য দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির আলী, মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম, মুহিবুর রহমান, প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশের কাজে সহযোগিতা করার জন্য ভয়েস অব জগন্নাথপুর ইউকে এর অর্থায়নে একটি লেগুনা গাড়ি জগন্নাথপুর থানা পুলিশকে প্রদান করা হয়। এ উপলক্ষে পুলিশ সুপারের নিকট গাড়ির চাবি হস্তান্তর করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মিনাল আহমেদ মিনা।

সিলেট ভয়েস/এএইচএম