জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কর্মশালা

‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’ শীর্ষক শ্লোগানে জগন্নাথপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২২ উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মৎস্য অধিদপ্তর এবং জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার কমিউনিটি বেইজড ক্লাইমেট রেজিলিয়েন্ট প্রকল্পের সহায়তায় উপজেলা মৎস্য অফিস রোববার (০৪ ডিসেম্বর) উপজেলা পরিষদ হল রুমে এ কর্মশালার আয়োজন করে।

উপজেলা মৎস্য অফিসার আখতারুজ্জামানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেন।

কর্মশালার লক্ষ্য ও উদ্দেশ্য বর্ণনা করেন, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্থার ন্যাশনাল কমিউনিটি ম্যানেজম্যান্ট স্পেশালিস্ট এস এম জিয়াউল হক এবং নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন ফিল্ড কো-অর্ডিনেটর ড. শফি উল্লাহ্।

ওয়ারিদুল্লাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাপ্পী রাণী দে এর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. খালেদ সাইফুল্লাহ্, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, পাটলী উইমেনস কলেজের শিক্ষক মিস শিলা বেগম, তথ্য সেবা কর্মকর্তা (তথ্য আপা) মিস ঝর্ণা বেগম প্রমুখ।

কর্মশালায় উপজেলার বিভিন্ন কমিউনিটির ৫০ জন নারী ও পুরুষ সদস্য, ১০ জন নারী ইউপি সদস্য ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।