জগন্নাথপুরে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকা থেকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রাহিম আহমেদ (২৪) পৌরসভার ৪নং ওয়ার্ডের হবিবপুর (আশিঘর) গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে।

সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার (৩০ এপ্রিল) সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার তথ্য অনুযায়ী, রাহিম দীর্ঘদিন ধরে ১৭ বছর বয়সী মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করছিলো এবং এরই ধারাবাহিকতায় গত ২৮ এপ্রিল সন্ধ্যায় তাকে কল করে উপজেলার ঘোষগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে ব্রীজের উপরে নিয়ে আসেন অভিযুক্ত রাহিম।

তারপর ভিকটিমকে জোরপূর্বক প্রাইভেট কারে তুলে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলের কক্ষে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। পরদিন (২৯ এপ্রিল) বিকেলে আবার উপজেলার শিবগঞ্জের বড় ব্রিজের উপর নামিয়ে দিয়ে চলে যান বলে মামলায় উল্লেখ করা হয়।

এদিন রাতেই জগন্নাথপুর থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন ভিকটিমের মা। মামলার পর অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর ইসলাম জানান, ভিকটিমের মায়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।