জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

সুনামগঞ্জের জগন্নাথপুরে সভার তারিখকে কেন্দ্র করে আহত একজন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ জানায়, গত শনিবার নোয়াগাঁও গ্রামের বার্ষিক সভা নিয়ে সংঘর্ষে আহতদের মধ্যে একজন নিহত হওয়ার পর মৃত শাহ আসমত উল্লাহের ছেলে শাহ মো. জামান উল্লাহ মুক্তার বাদি হয়ে ৪২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াগাঁও গ্রামের মৃত রইছ উল্লাহর ছেলে বাদশা মিয়া (৫৫), বাদশা মিয়ার ছেলে শাকিব মিয়া (২০) ও তোতা মিয়ার ছেলে অপু মিয়া (২০)।

আরও পড়ুন : জগন্নাথপুরে সংর্ঘষের ঘটনায় আহত একজনের মৃত্যু

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, মামলা দায়েরের পর পুলিশের অভিযানে ৩ জন আসামীকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, নোয়াগাঁও গ্রামের বার্ষিক সভা নিয়ে আলোচনার মধ্যে এক পর্যায়ে তারিখ নির্ধারণ নিয়ে মসজিদের মুতায়াল্লি হান্নান মিয়া ও গ্রামের মুরুব্বি মুক্তার মিয়া মধ্যে বাকবিতন্ডা হয়েছিল। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে গ্রামের খেলার মাঠে প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের প্রায় ২০জন আহত হয়। এর মধ্যে আহত মৃত ডুমাই উল্লাহর ছেলে ছমির মিয়া (৭০) সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।