জগন্নাথপুরে দুই দফা সংঘর্ষে ৪০ জন আহত

ছবি প্রতিকী

সুনামগঞ্জের জগন্নাথপুরের পল্লীতে দুই দফা সংঘর্ষে কমপক্ষে ৪০ জন আহত হয়েছেন। সোমবার রাতে ও মঙ্গলবার সকালে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের বর্তমান ইউপি সদস্য ফজল মিয়া ও একই গ্রামের শিশু মিয়ার মধ্যে পূর্ব বিরোধ চলছিল। সোমবার রাত ৮টার দিকে ইউপি সদস্য ফজল মিয়ার পক্ষের মেহমান (অতিথি) একটি সিএনজি চালিত অটোরিকশা যোগে গ্রামে প্রবেশ করলে এ সময় প্রতিপক্ষের শিশু মিয়ার ছেলে ইমরান মিয়া তাদেরকে গালিগালাজ করেন। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয়রা সংঘর্ষস্থলে এসে উভয়পক্ষকে শান্ত করলেও মঙ্গলবার ভোরে আবারো দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে সংঘাতে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের ৪০ জন আহত হন। ফজল মিয়ার পক্ষের ১৫ জন আহত ব্যক্তি জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এরমধ্যে লাল মিয়া (৫০), আলমগীর হোসেন (১৯) ও আনা মিয়া (২৮) এই তিনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা নবীগঞ্জ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করেছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।