জগন্নাথপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হবার খবর পাওয়া গেছে। রোববার (৩০ জুন) বিকেলে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা অর্জুন মার্কেটর দক্ষিণ পাশে আল আমিনের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা যায়, সুনামগঞ্জ থেকে মালবাহী ট্রাকের সাথে জগন্নাথপুর থেকে ছাতক উপজেলার জিগলী যাওয়ার পথে মালবাহী ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয়ের এক মহিলা ( ৪০) নিহত হয়েছেন। এসময় আরও ৪ জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, আব্দুল খালেকের পুত্র জাকির হোসেন (২০), আলাই মিয়ার পুত্র মো. সফিক মিয়া (৩৫), মনির মিয়ার স্ত্রী রেনু বেগম (৩৩), কালাই মিয়ার স্ত্রী আয়ুব জান বিবি (৬৫)। তারা প্রত্যেকে ছাতক উপজেলার জীগলী গ্রামের বাসিন্দা।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুর ইসলাম বলেন, ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্হলে পুলিশ পাঠানো হয়েছে।

জগন্নাথপুর হাসপালের কর্মরত ডাক্তার মো. বদুজ্জামান বলেন, এ ঘটনায় ১ জন নিহত হয়েছেন। আর আহত অবস্থায় ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।