জকিগঞ্জে স্বামীর হয়রানী বন্ধে গৃহবধূর সংবাদ সম্মেলন

সাংবাদিক সম্মেলন করে স্বামীর হয়রানী বন্ধে পুলিশ ও সুশীল সমাজের সহযোগিতা চেয়েছেন জকিগঞ্জের এক গৃহবধূ।

রোববার (২১ আগস্ট) বিকেলে কাজলসার ইউনিয়নের কামালপুর শাহী ঈদগাহ মাঠে গৃহবধূ শোভা বেগম সংবাদ সম্মেলনে স্বামী কর্তৃক সাজানো ঘটনায় তার পিতা, চাচা ও ভাইদের হয়রানীর অপচেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। হয়রানী বন্ধে পুলিশ ও সুধী সমাজের সহযোগিতা চেয়েছেন ঐ গৃহবধূ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, তার স্বামী অন্য নারীর প্রতি আসক্ত হয়ে পড়েন, পরবর্তীতে আরেকটি বিয়েও করেন। তিনি বিবাহ বিচ্ছেদ চাইলেও তার মোহরানার না দিয়ে নানা মিথ্যা ঘটনা সাজিয়ে তার পিত্রালয়ের লোকজনদের হয়রানী করে আসছে।

লিখিত বক্তব্যে শোভা আক্তার বলেন, তার সুচতুর স্বামী বারঠাকুরীর উত্তর কুল গ্রামের সরাফত আলীর ছেলে সালিক আহমদ মোহরানায় টাকা না দিয়ে আত্মসাৎ করার জন্য পরিকল্পিতভাবে একটি মারধরের ঘটনা সাজিয়ে এ ঘটনায় আমার বাবা, চাচা ও ভাইদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অপচেষ্টা করছে। আমার নিরীহ নিরপরাধ ও সহজ সরল বাবা, চাচা ও ভাইদের আমার স্বামীর হয়রানি থেকে মুক্ত করতে সকলের সহযোগিতা চাই। যাতে মিথ্যা ও পরিকল্পিত সাজানো ঘটনায় আমার বাবা, চাচা ও ভাইয়েরা হয়রানীর শিকার না হয়। আমার স্বামী যেভাবে একের পর এক সম্পূর্ণ মিথ্যা নাটক সাজিয়ে ও বিভিন্ন প্রতারণার মাধ্যমে আমার বাবা, চাচা ও ভাইদের হয়রানীর চেষ্টা করে যাচ্ছে। তা থেকে আমার গরীব ও অসহায় পরিবারের বাবা-ভাই রক্ষা পাওয়ার উপায় নাই।

সংবাদ সম্মেলনে গৃহবধূর পরিবারের সদস্যবৃন্দ ছাড়াও গ্রামের মুরব্বিয়ান, স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।