জকিগঞ্জে চাচাতো ভাইকে খুন, ‘ঘাতক’ গ্রেপ্তার

সিলেটের জকিগঞ্জে মনসুর আলম (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় চাচাতো ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মাঝবন্দ গ্রামে ঘটনার কিছুসময় জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মনসুর আলমের চাচাতো ভাই আশিক আহমদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আশিক মাঝবন্দ গ্রামে মৃত তেরা মিয়ার ছেলে।

এর আগে রোববার সন্ধ্যায় বাড়ির পাশেই চাচাতো ভাই আশিক আহমদ মনসুর আলমকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। মনসুর আলমের চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মনসুর আলম উপজেলার সুলতানপুর ইউনিয়নের মাঝবন্দগ্রামের আব্দুস ছালামের ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সাথে জড়িত আশিক আহমদকে গ্রেপ্তার করেছে। প্রাথমিকভাবে মাছ ধরাকে কেন্দ্র করে ঘটানাটি ঘটেছে বলে জানা গেছে।

আরও পড়ুন : জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে কিশোর খুন

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম আব্দুল আহাদ জানান, মনসুর আলমের বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মৃত অবস্থাতাতেই তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।

জকিগঞ্জ সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসাইন বলেন, পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে একই বাড়ির আপন চাচাতো ভাইয়ের হাতে চাচাতো ভাই খুন হয়েছে। ঘটনার সাথে জড়িত ১জনকে গ্রেপ্তার করা হয়েছে।