জকিগঞ্জে কলেজছাত্রীকে চাপা দেয়া বাসের চালক আটক

গত মঙ্গলবার (৩০ আগস্ট) সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রাম এলাকায় স্থানীয় লুৎফর রহমান স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী ফাতিমা বেগম ও ছাদিকা আক্তার নামের দুই শিক্ষার্থীকে একটি বেপরোয়া গতির বাস চাপা দিলে ঘটনাস্থলেই ফাতিমা আক্তারের মৃত্যু হয়। অপর শিক্ষার্থীকে আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান।

এ ঘটনার পরদিন বুধবার (৩১ আগস্ট) জকিগঞ্জ থানার পুলিশ ওই বাসের চালকের সহযোগী (হেলপার) সাবু মিয়াকে আটক করলেও বাসের চালক দুলাল পলাতক ছিলেন। ফলে এলাকাবাসীর মনে চাপা ক্ষোভ বিরাজ করছিল।

সিলেট জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন যোগদানের পর বিষয়টি জানার সাথে সাথে বাসচালক দুলালকে আটকের জন্য জকিগঞ্জ থানার পুলিশকে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপারের সাবির্ক দিক-নির্দেশনায় জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইনের তত্ত্বাবধানে জকিগঞ্জ থানার ওসি মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেট মহানগর পুলিশের শাহপরান থানাধীন মেজরটিলা এলাকা থেকে শুক্রবার (২ সেপ্টেম্বর) ভোররাতে দুলালকে আটক করেছে।

আটকের সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, পুলিশ সুপার মহোদয়ের নিদের্শনা অনুসারে অপরাধের সঙ্গে জড়িত ব্যক্তিকে দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসার লক্ষ্যে সিলেট জেলা পুলিশ সর্বদা তৎপর।