জকিগঞ্জে আল্লামা হবিবুর রহমানের ঈসালে সওয়াব ৭ ফেব্রুয়ারি

সংযুক্ত আরব আমিরাতের সাবেক বিচারপতি ও ইছামতি দারুল উলুম কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শায়খুল হাদীস আল্লামা হবিবুর রহমান মুহাদ্দিস (রহ)-এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী ৭ ফেব্রুয়ারি জকিগঞ্জের রারাই গ্রামস্থ তাঁর বাড়ির পাশে ঈসালে সওয়াব মাহফিল অনুষ্ঠিত হবে।

ঈসালে সওয়াব মাহফিল বাস্তবায়নে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

এ মাহফিল সফলের লক্ষ্যে বুধবার বিকেলে রারাই গ্রামস্থ আল হাবীব ফাউন্ডেশনের হলরুমে জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আল্লামা মুহাদ্দিস ছাহেব (রহ)-এর বড় ছেলে লন্ডন প্রবাসী মাওলানা আব্দুল আউয়াল হেলাল।

মতবিনিয়ম সভায় তিনি আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য ঈসালে সওয়াব মাহফিল সফলের জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, মাহফিল বাস্তবায়নে ইতিমধ্যে জকিগঞ্জের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ সিলেট জুড়ে প্রচার প্রচারণা করা হয়েছে। মাহফিলে প্রধান অতিথির নসিহত পেশ করবেন আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব কিবলাহ ফুলতলী। তাছাড়া বাংলাদেশ, ভারত, মিশর থেকে প্রখ্যাত উলামা মাশায়েখগণ অংশগ্রহণ করবেন।

মহতি এ মাহফিলে শায়খুল হাদীস আল্লামা হাবিবুর রহমান (রহ)- এর সকল ছাত্র, ভক্ত অনুরক্তসহ সর্বস্থরের মুসলিম জনতাকে উপস্থিত থাকতে তিনি অনুরোধ জানিয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জকিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, ধর্ম বিষয়ক সম্পাদক কেএম মামুন, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সিলেট মিরর প্রতিনিধি ওমর ফারুক, সংবাদকর্মী জুবায়ের আহমদ, আহসান হাবিব লায়েক, আইমান আহমদ, জামাল আহমদ, সুমন আহমদ প্রমুখ।