ছেলের ধাক্কায় বাবার মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামে ছেলের ধাক্কায় বাবার মৃত্যু হয়েছে। রোববার (৬ নভেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটেছে। মৃত মো. আব্দুল বারি চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় মৃতের ছেলে শাহিনকে আটক করেছে পুলিশ। রাতেই তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ৯টার দিকে আব্দুল বারির বড় ছেলে ফারুক হোসেনের স্ত্রী আল হামরাকে গালাগালি করছিলেন তার ছোট ছেলে শাহিন। এ সময় আব্দুল বারি তাকে বাধা দেন। কথা কাটাকাটির একপর্যায়ে শাহিন তার বাবাকে ধাক্কা দেন। এতে পড়ে গিয়ে ঘটনাস্থলেই আব্দুল বারির মৃত্যু হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

পুত্রবধূ আল হামরা বলেন, আমার স্বামী বিদেশে থাকেন। তার পাঠানো টাকা দেবরকে না দেওয়ার কারণে সে আমাকে গালাগালি করছিল। আমার তকে শ্বশুর বাধা দেন। পরে শ্বশুর ও দেবরের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাহিন শ্বশুরকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) একেএম আলমগীর জাহান বলেন, গোয়ালডুবি গ্রামে ছেলের হাতে বাবা মৃত্যুর ঘটনা ঘটছে। ছেলে শাহিনকে আটক করা হয়েছে। এ ব্যপারে মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।