ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

মৌলভীবাজারের রাজনগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক উপলক্ষে আলোচনা সভা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ছে।

সোমবার (১৫ আগস্ট) উপজেলার তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের আয়োজনে তারাপাশা উচ্চ বিদ্যলায় ও কলেজ মাঠে আলোচনা সভা, আত্মজীবনী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা পরিষদের সভাপতি ও অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান।

জিল্লুর রহমানের উদ্যোগে স্কুল ও কলেজের সব ছাত্রছাত্রীরা যেনো বঙ্গবন্ধুকে জানতে পারে তাই সবার জন্য অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টেংরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু খান, কামারচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ময়নুল ইসলাম খান প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী পড়ে যাতে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারে এজন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। সোনারবাংলা বানাতে হলে জাতির পিতাকে বাঁচিয়ে রাখতে হবে তার আদর্শের মাধ্যমে। আদর্শ ধারণ করতে হবে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে।