ছাতকে সিগারেট চাওয়াকে কেন্দ্র করে যুবক খুন

ছবি প্রতিকী

ছাতকে জুনিয়র যুবক হয়ে সিনিয়রের কাছে সিগারেট চাওয়াকে কেন্দ্র করে এক যুবক ছুরিকাঘাতে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহত মোজাম্মেল হোসেন মাসুম (৪৩) পৌরসভার পূর্ব নোয়ারাই গ্রামের সাবেক মেম্বার মফিজুর রহমানের পুত্র।

শনিবার (০২ সেপ্টেম্বর) ভোর রাতে ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ট্রান্সপোর্ট এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘটনাস্থলে মোজাম্মেল হোসেন মাসুমের কাছে সিগারেট চায় হোসাইন কবির। তখন সিগারেট চাওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে বাকবিতন্ডা দেখা দেয়। জুনিয়র হয়ে কিভাবে বয়সে বড়দের কাছে সিগারেট চায় এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতির একপর্যায়ে প্রতিপক্ষরা মোজান্মেল হোসেন মাসুমকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন ধাওয়া করে লাফার্জ-হোলসিম কারখানা এলাকা থেকে হোসাইন কবির (২৫)কে আটক করে পুলিশে সোপর্দ করেন। সে শহরের বাগবাড়ি মহল্লার হুমায়ুন কবিরের পুত্র।

এদিকে ছুরিকাঘাতে গুরুতর আহত মোজাম্মেল হোসেন মাসুমকে ভোর রাতে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম জানান, ঘটনার দিন রাতে বয়সে ছোট হয়ে বড়দের কাছে সিগারেট চাওয়ার বেয়াদবি নিয়ে খুন হয় মোজাম্মেল হোসেন মাসুম। ওই ঘটনায় জড়িত ১ জনকে আটক করা হয়েছে আর মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।