চুনারুঘাটে সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মানুষে মানুষে ধর্মীয় ও সামাজিক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত সম্প্রীতি সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও চুনারুঘাট-মাধবপুর আসনের সাংসদ এডভোকেট মাহবুব আলী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর।

এসময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের শুভ উদ্বোধন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি প্রণোদনা, প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারের মাঝে গবাদিপশু পালনের জন্য গৃহনির্মাণ সামগ্রী এবং হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অনুদান বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লুৎফর রহমান মহালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা উত্তম কুমার সরকার, অফিসার ইনচার্জ চুনারুঘাট থানা আলী আশরাফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ জনপ্রতিনিধিবৃন্দ, আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।