চুনারুঘাটে শেখ কামালের জন্মবার্ষিকী পালন

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও বৃক্ষরোপণ করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, মহিলা আওয়ামী লীগ ও উপজেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন।

পরবর্তীতে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন।

আলোচনা সভায় আরও বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আকবার হোসেন জিতু।

এছাড়া উপস্থিত ছিলেন উপজেলার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, শিক্ষা কর্মকর্তা মাসুদ রানাসহ সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ সাংবাদিকগণ।