চুনারুঘাটে বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনসহ ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় চুনারুঘাট উপজেলায় সরকারি সফরের দ্বিতীয় দিনে বিভিন্ন শিক্ষা ও সামাজিক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ মণিপুরি সম্প্রদায়ের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন অ্যাডভোকেট মাহবুব আলী এমপি।

এসময় তার সাথে ছিলেন, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, থানার ওসি আলী আশরাফ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তাহের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলীসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীগণ।

সরকারি সফরের অংশ হিসেবে দ্বিতীয় দিনে প্রতিমন্ত্রী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন স্থানে পথসভায় অংশগ্রহণ করেন।

এসময় তিনি ১ নম্বর গাজীপুর ইউনিয়ন পরিষদের সাদ্দামবাজার সংলগ্ন চন্দ্র মল্লিকা হাইস্কুলে পঁচাশি লক্ষ টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরবর্তীতে গাজীপুরের বিশগাঁও মণিপুরি সম্প্রদায়ের ঐতিহ্যবাহী উৎসবে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।