চুনারুঘাটে পদক্ষেপ গণ পাঠাগারের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় পদক্ষেপ গণ পাঠাগারের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকাল ১১টায় পদক্ষেপ গণ পাঠাগার ভবনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব মোস্তফা মোরশেদ এর সভাপতিত্বে ও পদক্ষেপ গণ পাঠাগারের সাধারণ সম্পাদক এস এম মিজান ও যুগ্ম সাধারণ সম্পাদক নুর উদ্দিন এর সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ইলিয়াস বখ্ত জালাল।

বিশেষ অতিথি হিসেবে আব্দুস ছামাদ মাস্টার, পাঠাগারের সহ সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, গবেষণা সম্পাদক কমরেড শফিকুল ইসলাম, শিক্ষক বশির আহমেদ, প্রচার প্রকাশনা সম্পাদক এফএম খন্দকার মায়া, রেদোয়ানা ইসলাম উপমা উপস্থিত ছিলেন।

উপজেলায় আলোর বাতিঘর খ্যাত পদক্ষেপ গণ পাঠাগারের উদ্যোগে উপজেলা থেকে বাংলাদেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত সাতাশ জন শিক্ষার্থী ও ৪১তম বিসিএস ক্যাডারে সুপারিশ প্রাপ্ত চারজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এসময় প্রত্যেকে নিজ নিজ সাফল্যের গল্প সংক্ষিপ্ত আকারে প্রকাশ করেন।

সংবর্ধিতরা হলেন- লীনা সিনহা, অঞ্জিষু দেব সৌমিক, ইশতিয়াক রহমান, সারজানা আক্তার দিয়া, মারুফ মিয়া, শাহ হাবিবুর রহমান, তাহমিনা আক্তার, ফাহমিদা আক্তার, জাহিদুল হাসান, ফৌজিয়া তাবাসসুম, ফারজানা আক্তার, ইশরাত জাহান, শারমিন আক্তার, রায়হান তালুকদার, মাখন মুন্ডা, আবু নাসের, মেহেদী হাসান, আশরাফুল ইসলাম, সাইমা কাওনাইন, আল আমিন, সুমাইয়া বিনতে নিবা, সাদিয়া ইসলাম, জান্নাতুল বাকী শাম্মী, আব্দুল হক রাজু, নাইম আহমেদ, শরীফ উদ্দিন, কৃষ্ণ মুন্ডা এবং উপজেলা থেকে বিসিএসএ সুপারিশ প্রাপ্তদের মধ্যে বাশিরা সুলতানা, নাজমুন্নাহার, নাজমুল ইসলাম, চৌধুরী ফেরদৌস প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,অভিভাবক ও শুভাকাঙ্ক্ষী গণ।