চুনারুঘাটে নবনির্বাচিত সাংসদ ব্যারিস্টার সুমনের মতবিনিময়

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় নবনির্বাচিত সাংসদ (চুনারুঘাট মাধবপুর) আসনের ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা প্রশাসন হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানার সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পালের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর।

উপজেলা প্রশাসনের উদ্যোগে নবনির্বাচিত সাংসদ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপির এ মতবিনিময় সভায় উপজেলার সকল জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সাংবাদিক ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত হোন। এসময় প্রত্যেকেই বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে নবনির্বাচিত সাংসদকে অবগত ও মূল্যায়ন করার দাবি জানান।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার সুমন উপজেলা সকল সমস্যা সমাধান ও বৈপ্লবিক পরিবর্তন করতে সকলের সহযোগিতা কামনা এবং প্রশাসনিক সকল দপ্তর প্রধানকে স্বাধীন ও স্ব চিত্তে কাজ করার অনুরোধ করেন।

পাশাপাশি তিনি উপজেলা, থানা, হাসপাতাল, ভূমি অফিসসহ সকল দপ্তরে প্রভাবদারী ও দালার মুক্ত রাখতে নিজনিজ দপ্তর কর্তাগণের বাড়ির মতো সাজানোর পরামর্শ দেন। এছাড়াও উপজেলার সকল এলজিআরডি রাস্তা খানাখন্দ দ্রুত ভরাট করে সংস্কার, বৈদ্যুতিক নিরাপত্তা, কৃষিবান্ধব কার্যালয় গড়ার নির্দেশ দেন তিনি।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফফার, ইউনিয়ন চেয়ারম্যানদের পক্ষে সাবেক চেয়ারম্যান রজব আলী, বর্তমান চেয়ারম্যান ওয়াহেদ আলী মাস্টার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু, কাউছার আহমেদ রনি প্রমুখ।