চুনারুঘাটে ক্ষুরের আঘাতে কিশোর আহত, আটক ১

আটক শান্ত

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় গলা প্রায় অর্ধেক কাটা গুরুতর আহত অবস্থায় এক কিশোরকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) সকাল ১০টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণাচরণ পাইলট উচ্চবিদ্যালয়ের অভ্যন্তরে ঝুপড়ি বাঁধা পুকুরের পাড়ে ধারালো ক্ষুরের আঘাতে তাকে আহত করার ঘটনাটি ঘটেছে।

জানা যায়, উপজেলার পৌরসভাস্থ ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণাচরণ পাইলট উচ্চবিদ্যালয়ের অভ্যন্তরে ঝুপড়ি বাঁধা পুকুরের পাড় থেকে কবির মিয়ার (৩৫) ছেলে স্বপন মিয়া (১২) গুরুতর আহত অবস্থায় চিৎকার করতে করতে দক্ষিণাচরণ পাইলট উচ্চবিদ্যালয়ের মাঠে এলে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ ঘটনা শোনার সাথে সাথে স্থানীয় জনপ্রতিনিধিসহ চুনারুঘাট থানার পুলিশের উদ্যোগে অভিযান চালিয়ে হামলাকারী একই গ্রামের বাসিন্দা শান্ত (১৫) নামের এক কিশোরকে উপজেলার ১০ নম্বর মিরাশি ইউনিয়নের রেমা-কালেঙ্গা বর্ডার এলাকার হিমালিয়া গ্রাম থেকে আটক করা হয়।

তাৎক্ষণিকভাবে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে শান্ত ধারালো ক্ষুর দিয়ে স্বপন মিয়ার গলায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। বর্তমানে সে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ইতোমধ্যে হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি রাশেদুল হক বলেন, আমরা ঘটনা শোনার সাথে সাথে অভিযান পরিচালনা করে বর্ডার এলাকা থেকে শান্তকে আটক করতে সক্ষম হয়েছি। ঘটনার ক্লু উদঘাটন ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে।