চুনারুঘাটে আ.লীগের শান্তি র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ‘শান্তি র‌্যালি ও সমাবেশ’ করেছে আওয়ামী লীগ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় পৌরসভা কার্যালয় থেকে পৌর আওয়ামী লীগের আয়োজনে এ ‘শান্তি র‌্যালি ও সমাবেশ’ অনুষ্ঠিত হয়।

উপজেলার দশটি ইউনিয়নের সাথে সমন্বয় রেখে র‌্যালিটি পৌরসভা কার্যালয় থেকে শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মধ্য বাজারে গিয়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আবু তাহের মহালদার ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবুল খায়ের ও সামাদ মাস্টার।

সমাবেশে অতিথিগণ বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন বিএনপি-জামায়াত সন্ত্রাসী কর্মকাণ্ড, জঙ্গিবাদ, নৈরাজ্য ও অপরাজনীতি অব্যাহত রেখেছে। দেশবিরোধী বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পড়েছে। বিএনপি-জামায়াতকে আন্দোলনের নামে এলাকায় কোনো ধরণের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগ রাজপথে থেকে তা মোকাবিলা করবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আব্দুর রশিদ মাস্টার, পৌরসভার মেযর ও বর্তমান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল আলম রুবেল, উপজেলা তাঁতি লীগের সভাপতি কবির মিয়া খন্দকার, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ইফতেখার রিপন,হিরুন মিয়া, ফুলমিয়া খন্দকারসহ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।